তোমাকে ছেড়ে আসার সময়
- ইউনা আফরোজ ২৭-০৪-২০২৪

আমি তোমাকে ফেলে চলে আসি নি তখনও
কিছুক্ষণ চুপচাপ সময় কাটলো আমাদের ।
তারপর আমি ভেজা পথ ধরে হাঁটতে শুরু করলাম ।
ঝিঁ ঝিঁ পোকার ডাক
অজানা ফুলের ঘ্রাণ বাতাসে মিশে আসছিল
আমার তখন এ সময়টাও অসহ্য লাগছিল।
আমি পিছন ফিরলাম শেষবারের জন্য
তোমাকে দেখে মনে হচ্ছিল
তুমি শীতল বাতাসে অন্ধকারে জ্বলে থাকা মোমাবাতি
যে নিজের আলো ধরে রাখতে বাতাসের সাথে যুদ্ধবিগ্রহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।